Friday 20 November 2015

MARKETPAID এর বিস্তারিত আলোচনা। MARKETPAID দিয়ে ১০০% ইনকাম করুন


MARKETPAID কি?:
MARKETPAIDএকটি PTC সাইট। MARKETPAID হল একটি হাইব্রিড সিস্টেম, যেটা পেইড-টু-ক্লিক এবং রেভেনিউ শেয়ারিং এর একটি মিলিত সংমিশ্রণ। এটির আয়ের সিস্টেম অন্যান্য পিটিসি সাইট এর থেকে একটু আলাদা। তাই এই সাইট থেকে আয় টা অন্যান্য সাইটের তুলনায় একটু হাইব্রিড টাইপের হয়ে।।



MARKETPAID থেকে আয় শুরু করার আগে কিছু কথা:
MARKETPAID থেকে ইনকাম করতে হলে আপনাকে প্রথমে মানিয়ে নিতে হবে যে আপনি খুব কঠোর পরিশ্রমী কেননা MARKETPAID এ আপনি যখন নতুন রেজিস্ট্রেশান করে কাজ শুরু করবেন তখন আপনাকে মহামূল্যবান এড দিবে না । একাউন্ট খুলার পর থেকে আপনি ডেইলি ১০ টা করে ব্যাপ(BAP=BONOUS AD POINTS) এড পাবেন যা ক্লিক করলে আপনি শুধু “BAP (Bonus add point)” পয়েন্ট পাবেন (১০x২০=২০০)। প্রতি ব্যাপ এড ক্লিক করলে ২০ ব্যাপ করে পাবেন, সুতরাং ১০ টা করে এড ক্লিক করেল ডেইলি ২০০ ব্যাপ ইনকাম হচ্ছে। এইভাবে আপনি ৮ দিন ২০০ করে ব্যাপ আর্ন করলে ১৬০০ ব্যাপ হবে। যখন ১৬০০ ব্যাপ হবে তখন ডেইলি ২৫৮ ব্যাপ কেটে নিবে আর তার বিনিময়ে ০.১২৯$ এর পেইড এড দিবে। ব্যাপ এড গুলো সকাল ৭ টার পর দেয় আর পেইড এড গুলো রাত ৭ টার পর দেয়। এইভাবে আপনি নিয়মিত এড দেখলে প্রথম ১৮ দিনের মধ্যে ১ ডলার হয়ে যাবে। এই ১ ডলার হলেই আপানার ভাল পরিমানে ইনকামের রাস্তা শুরু। তাই এই ১৮ দিন আপানাকে ভাল করে কাজ করতে হবে।

MARKETPAID থেকে কি পরিমাণ আয় করতে পারবেন? :
আসলে এখান থেকে কি পরিমান আয় করতে পারবেন এটা বলা কঠিন। এটার আয় সম্পূর্ন নির্ভর করে আপনার কত ব্যাপ আছে এবং আপনি কত নাম্বার গ্রুপে অবস্থান করতেছেন। আপনার যত বড় গ্রুপে অবস্থান করবেন আপানর আয় ও তত বেশি হবে। উদাহরন হিসেবে আমি ৫ নাম্বার গ্রুপকে দিয়ে বুঝাই। যাদের ব্যাপ ৫১০০০ থেকে ৯৯০০০ পর্যন্ত তারা এই গ্রুপের বাসিন্ধা । তারা ডেইলি টোটাল ২.৬২৯$ এর পেইড এড পায় । এখান থেকে তাদের প্রফিট হল ১ ডলার এর মত। সুতরাং তাদের মাসে ৩০ ডলার পকেটে আসতেছে।

MARKETPAID থেকে আয়ের দুইটি পদ্ধতি আছেঃ
(১) পেইড এড দেখে আয়ঃ প্রতিটি এড দেখতে আপনার সময় লাগবে ২০ সেকেন্ড। এখানে প্রতিটি অ্যাড ০.০০৩ থেকে শুরু করে ২০০ ডলারের পর্যন্ত হয়ে থাকে। তাই বলে ভাব্বেন না আপনি প্রথম দিনেই ২০০ ডলার এর এড পাবেন। এটি নির্ভর করে আপনার কত BAP (Bonus add point) আছে তার উপর। যত বেশি BAP থাকবে তত বড় গ্রুপ এর মেম্বার হবে। আর যে যত বড় গ্রুপ এর মেম্বার সে তত দামি অ্যাড পাবে। (BAP এবং Group সম্পর্কে নিচে আলোচনা করা হয়েছে।)
আপনার সাধারণ টার্গেট থাকবে Group Number 5, এই গ্রুপের মেম্বারদের প্রতিদিন ২.৬২৯ ডলার এর অ্যাড দেওয়া হয়। এই গ্রুপের মেম্বার হওয়ার জন্য ৯৯,০০০+ BAP থাকতে হবে। আপনি যদি রেফারেল এবং ইনভেষ্ট ছাড়া নিয়মিত কাজ করেন তাহলে ৫ নাম্বার গ্রুপে পৌছাতে খুব বেশি হলে ৪ মাস সময় লাগবে।
কি খুব বেশি দিন মনে হয়?
আপনার যদি এই ধৈর্য টুকো না ধরতে পারেন তবে আপনি যে কোন সময় ৩২ ডলার ইনভেস্ট করে এই গ্রুপে ঢুকতে পারেন।
আপনি যেদিন ইনভেস্ট করবেন সেদিন থেকেই আপনি ঐ গ্রুপের মেম্বার। এবং পরের দিন থেকেই ঐ গ্রুপের অন্যান্য মেম্বারদের সমপরিমাণ অ্যাড পেতে থাকবেন।
তবে আমার মতে আপনি আগেই ইনভেস্ট না করে আগে কিছুদিন কাজ করুন। পুরো সিস্টেমটা বুঝে গেলে তার পর ইনভেস্ট করুন।
www.marketpaid.com/index.php?ref=mezanur
(২) রেফারেল থেকে আয়ঃ এবার দেখবেন MARKETPAID এর আসল মজা। কাজ শুরুর কিছু দিনপর থেকে আপনি আপনার স্পন্সার লিঙ্ক টি বন্ধু বান্ধব বা বিভিন্ন যায়গায় শেয়ার করুন। আপনার স্পন্সারবা আপনার রেফারেল লিঙ্ক এর মাধ্যমে এখানে কেউ একাউন্ট করে কাজ করলে তার আয়ের উপর ভিত্তিকরে কোম্পানি আপনাকে একটা পারসেন্টটেন্স % দেবে।
আপনি যদি কাউকে এই সাইট সম্পর্কে বলেন এবং সে যদি আপনার কথায় বা আপনার রেফারেল লিঙ্ক এর




No comments:

Post a Comment